বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

‘সরকার পতন আন্দোলনে ব্যর্থ বিএনপির নৈতিক পরাজয় ঘটেছে’

প্রকাশিতঃ ৫ ডিসেম্বর ২০২৩ | ৬:১১ অপরাহ্ন


চট্টগ্রাম : মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনী ট্রেনযাত্রা শুরু হয়ে গেছে। আগামী বছর ৭ জানুয়ারি এই ট্রেন নির্বাচনী গন্তব্যে পৌঁছাবে। এই ট্রেনযাত্রায় যারা উঠতে পারেনি তারা যদি এই ট্রেন থামাতে চেষ্টা করে তাহলে ঐ ট্রেনের চাকায় তাদের পিষ্ট হতে হবে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে বহদ্দারহাটস্থ স্বাধীনতা পার্কে ৩, ৪, ৫, ৬, ৭ ও ৪৩নং সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগ ও কাউন্সিলরদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রধান বক্তার বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আমরা আগেই জানতাম এবং এখন নিশ্চিত হয়েছি বিএনপি ও তার সমমনারা নির্বাচনে আসবে না। তাদের এই সিদ্ধান্তে বিএনপির নেতাকর্মীরাও ক্ষুব্ধ। বিএনপি আমলের একাধিক মন্ত্রী, এমপি ও নেতা নির্বাচনে এসেছে। এক্ষেত্রে নির্বাচনবিরোধী বিএনপির নৈতিক পতন ঘটেছে এবং আওয়ামী লীগসহ নির্বাচনমুখী শক্তির নৈতিক বিজয় ঘটেছে। বিএনপি-জামায়াত এখন পরবাসী এবং পরগাছা।

নূর মোহাম্মদ নুরুর সভাপতিত্বে ও চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, উপদেষ্টা শফর আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা জোবাইরা নার্গিস খান ও সাংষ্কৃতিক সম্পাদক আবু তাহের প্রমুখ।