বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

দেশীয় অস্ত্রসহ ৬ ছিনতাইকারি গ্রেপ্তার

প্রকাশিতঃ ১৮ সেপ্টেম্বর ২০১৮ | ৮:৪২ অপরাহ্ন

চট্টগ্রাম: বাঁশখালীতে দেশীয় অস্ত্রসহ ছয় ছিনতাইকারিকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। এসময় তাদের কাছ থেকে রামদা ও ছোরা উদ্ধার করে।

জানা গেছে, সোমবার রাতে কেএসআরএম কোম্পানীর রড নিয়ে একটি ট্রাক কক্সবাজারের পেকুয়ার দিকে যাওয়ার পথে কালীপুরে বাঁশখালী-পেকুয়া আঞ্চলিক সড়কের উপর ট্রাক থামিয়ে চালককে মারধর করে তার কাছ থেকে ৩ হাজার ৮২৫ টাকা ও দুটি মোবাইল ছিনিয়ে নেয় ঐ ছিনতাই চক্র।

পরে ট্রাকচালক মো. তোফায়েল বাদি হয়ে বাঁশখালী থানায় একটি মামলা দায়ের করলে মঙ্গলবার ভোরে বাঁশখালীর কালীপুর ইউনিয়নের ব্রাহ্মণদিঘী পাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করে বাঁশখািলী থানা পলিশ।

গ্রেফতার ছয়জন হলেন- মো. রাফি (২৪), মো. ফয়সাল (১৯), মো. রাশেদ (২১), মো. সমিউদ্দিন (১৮), মো. মিনহাজ (২২) এবং মো. তারেক (১৮)।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, বাঁশখালীতে লোহার রডবোঝাই একটি ট্রাক আটকে ছিনতাইয়ের ঘটনায় ছয় ছিনতাইকারীকে মামলার পরিপ্রক্ষিতে গ্রেপ্তার করা হয়েছে।তারা সোমবার রাতে কেএসআরএম কোম্পানীর রডবোঝাই একটি ট্রাককে কালীপুরে বাঁশখালী-পেকুয়া আঞ্চলিক সড়কের উপর সিএনজি অটোরিক্সা রেখে বেরিকেট দেয়। ট্রাক চালক তার মোবাইল-টাকা ছিনতাইয়ের একটি মামলা বাঁশখালী থানায় করলে পুলিশ ছিনতাইকারিদের দেশীয় অস্ত্র, মোবাইলসহ গ্রেপ্তার করে। ট্রাকটি কক্সবাজারের পেকুয়ার দিকে যাচ্ছিল।