সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬

প্রীতি ম্যাচে ঘরের মাঠে জার্মানির হোঁচট

প্রকাশিতঃ বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯, ১:২২ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক : আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ঘরের মাঠে হোঁচট খেলো জার্মানি। বুধবার রাতে ভলফসবুর্কে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে সার্বিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ইওয়াখিম লুভের শিষ্যরা। বাজে শুরু করে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ালেও শেষ পর্যন্ত জয়হীন ভাবেই মাঠ ছাড়তে হলো তাদের।

রাশিয়ার বিশ্বকাপে বাজে শেষ হওয়ার পর দলকে নতুন ভাবে গড়তে টমাস মুলার, মাটস হুমেলস ও জেরোমে বোয়াটেংয়ের মতো অভিজ্ঞ ফুটবলারদের বাদ দিয়ে নতুনদের সুযোগ দেন কোচ ইওয়াখিম লুভ। কিন্তু সেই অনুযায়ী কোনো ফলাফল পাননি তিনি।

ম্যাচের ১২ মিনিটেই এগিয়ে যায় অতিথিরা। কর্নার থেকে উড়ে আসা বল ডিফেন্ডাররা ক্লিয়ার করতে ব্যর্থ হলে ছোট ডি-বক্সে ফাঁকায় পেয়ে হেডে জাল খুঁজে নেন আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের ফরোয়ার্ড ইয়োভিচ।

সমতায় ফিরতে স্বাগতিকদের অপেক্ষা বাড়ে দ্বিতীয়ার্ধ পর্যন্ত। বিরতির পর ৬৯ মিনিটে রয়েসের পাস ডি-বক্সে ঢুকে জোরালো শটে বল জালে পাঠান মিডফিল্ডার গোরেটস্কা। তার গোলেই ড্র নিয়ে মাঠ ছাড়েন স্বাগতিকরা।

একুশে/আরসি/এসসি

মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে একুশে পত্রিকা কর্তৃক একটি বিশেষ সংখ্যা প্রকাশের উদ্যেগকে স্বাগত জানাই। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ হতে উক্ত প্রকাশনার সাথে সংশ্লিষ্ট সকলকে জানাই-

বিজয় দিবসের শুভেচ্ছা

একটি সুখী, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র স্বপ্নীল ও ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার এবং সন্ত্রাসমুক্ত পরিবেশ প্রতিষ্টার প্রত্যয় নিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ নিজস্ব উন্নয়ন কর্মসূচি এবং ২৮ টি ন্যস্ত বিভাগের বিভাগীয় কার্যক্রমের সমন্বয় সাধনসহ নিম্নবর্ণিত কার্যদি গ্রহণ ও বাস্তবায়ন করছেঃ

১) শিক্ষা
২) স্বাস্থ্য সেবা
৩) কৃষি
৪) মৎস্য ও প্রাণি সম্পদ
৫) ক্ষুদ্র ও কুটির শিল্প
৬) যোগাযোগ
৭) পানীয় জল ও স্যানিটেশন
৮) সমবায় ও সমাজ সেবা কার্যক্রম
৯) ক্রীড়া ও সংস্কৃতি কর্মকান্ড
১০) স্থানীয় পর্যটন
১১) আইসিটি সেক্টর উন্নয়ন এবং
১২) মানব সম্পদ উন্নয়ন ইত্যাদি।

একটি উন্নত, সমৃদ্ধ, আধুনিক ও সম্প্রীতিত মডেল জেলা হিসেবে বান্দরবানকে গড়ে তোলাই হলো আমাদের দৃঢ় অঙ্গীকার-

ক্য শৈ হ্লা
চেয়ারম্যান
বান্দরবান পার্বত্য জেলা পরিষদ
বান্দরবানান