সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

চট্টগ্রামে শিক্ষার্থীকে তার দিয়ে পেটালেন শিক্ষক

প্রকাশিতঃ শনিবার, সেপ্টেম্বর ১৪, ২০১৯, ১০:১৯ অপরাহ্ণ

চট্টগ্রাম : চট্টগ্রামে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে তার দিয়ে বেধড়ক পেটালেন শিক্ষক। তারের আঘাতে শিক্ষার্থীর শরীরের বিভিন্ন অংশে ফুলে যায়।

শনিবার (১৪ সেপ্টেম্বর) আগ্রাবাদ টিএন্ডটি উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ওই শিক্ষার্থীর নাম ইফতেখার উদ্দিন ওয়াসির। ২৪নং উত্তর আগ্রাবাদ হাজীপাড়া এলাকার স্থায়ী বাসিন্দা ওয়াসির। তার বাবা মো. মইনুদ্দীন একজন ব্যবসায়ী।

নির্যাতনের শিকার ওয়াসির একুশে পত্রিকাকে জানায়, ক্লাস শুরু হওয়ার আগে আমরা স্কুলে খেলছিলাম। তাই ক্লাস ক্যাপ্টেন খাতায় আমাদের নাম লিখে স্যারকে জমা দেয়। এতে স্যার ক্ষিপ্ত হয়ে আমাকেসহ আর ১০জনকে ডিশের তার দিয়ে পেটায়।

ওয়াসির পিতা মইনদ্দীন একুশে পত্রিকাকে জানান, সামান্য ঘটনায় আমার ছেলেকে স্কুলের শিক্ষক এমনভাবে মারলো যা কোনোভাবেই কাম্য নয়। অপরাধ করলে ছাত্রকে শিক্ষক শাসন করবেন এটা স্বাভাবিক। তাই বলে ডিশের তার দিয়ে এভাবে বর্বরোচিতভাবে পিটাবে তা অমানবিক। আমি আগামীকাল স্কুলে গিয়ে প্রধান শিক্ষককে বিষয়টি অবহিত করবো। দেখি তারা কী পদক্ষেপ নেয়।

এ বিষয়ে জানতে চাইলে স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ সৈয়দ আহমেদ একুশে পত্রিকাকে বলেন, তাই নাকি, আমি তো এ বিষয়ে কিছুই জানি না। তাছাড়া এখন তো স্কুলের ছাত্রদের গায়ে হাত তোলা নিষেধ। সেই জায়গায় ডিশ অ্যান্টেনার তার দিয়ে পেটানো তো অমানবিক। সম্ভবত আমি স্কুল থেকে বের হওয়ার পর ঘটনাটি ঘটেছে। তাছাড়া আমাকে ছাত্রের অভিভাবকরাও কোনো কিছু জানাননি। দেখি কাল সকালে স্কুলে গিয়ে আমি খবর নেবো। এ বিষয়ে সত্যতা পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

একুশে/এসআর/এসসি/এটি