শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কর্ণফুলীতে শিশুশিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক

প্রকাশিতঃ ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ১০:১৪ পূর্বাহ্ন

আনোয়ারা প্রতিনিধি : কর্ণফুলীর শিকলবাহায় তুচ্ছ ঘটনায় শ্রেণিকক্ষে এক ছাত্রকে বেধড়ক পিটিয়েছেন শিক্ষক।
সোশ্যাল মিডিয়ায় নির্যাতিত শিশুর জখমের চিহ্নসহ ছবি ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে তীব্র নিন্দা ও ক্ষোভের সৃষ্টি হয়।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার শিকলবাহা ৩নং ওয়ার্ডের শিশুকানন স্কুলে এ ঘটনা ঘটলেও জানাজানি হয় সন্ধ্যার পর। আহত শিক্ষার্থী বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

শিক্ষকের নিমর্মতার শিকার ছাত্রের নাম মো. শাকিবুল (৮)। সে ওই এলাকার পেয়াদার পাড়া শফিক আহম্মেদ এর ছেলে। মো. শাকিবুল ওই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

অভিযোগ উঠেছে, দুষ্টুমী করার অপরাধে মোটা বেত দিয়ে মারধরের পর শিশুটিকে সহপাঠীদের সামনে মেঝেতে ফেলে লাথি মারেন ওই শিক্ষক। শিশুটি চিৎকার করলে শ্রেণিকক্ষের মেঝে থেকে টেনে তুলে দুই গালে এলোপাতাড়ি চড়-থাপ্পড় দেন। ওই সময় শিক্ষকের ভয়ঙ্কর রূপ দেখে অন্য শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে পড়েন।

মারধরের শিকার শিক্ষার্থীর বাবা শফিক আহম্মেদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনা আপনাদের (সাংবাদিক) কে বলেছে? আমি পরে বিস্তারিত জানাচ্ছি বলে মোবাইল ফোনের লাইন কেটে দেন।

স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, ‘এ ব্যাপারে আমি কিছুই জানি না। নির্যাতিত ছাত্রের স্বজনরা অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ জানান, ‘এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। আমি আপনার (সাংবাদিকের) কাছেই শুনলাম। এ বিষয়ে খোঁজ নিচ্ছি। ঘটনা সত্য হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।