সোমবার, ১৫ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

গ্রীন হিল ইংলিশ স্কুলে বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রকাশিতঃ বুধবার, অক্টোবর ২, ২০১৯, ৯:৫৫ অপরাহ্ণ


চট্টগ্রাম : সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারিতে অবস্থিত গ্রীন হিল ইংলিশ স্কুলের বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ অক্টোবর) বিকেলে বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) জিয়া অডিটরিয়ামে অনুষ্ঠিত জমকলো এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ’র ডেপুটি কমান্ডেন্ট ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ব্রিগ্রেডিয়ার জেনারেল ইমরান আহমেদ চেীধুরী পিএসসি।

স্কুলের অধ্যক্ষ মেজর কাইসার মিলনের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা মনোমুগ্ধকর নাচ, গান ও নাটিকা পরিবেশন করে উপস্থিত দর্শকদের মাতিয়ে তোলে।

সাংস্কৃতিক পরিবেশনা শেষে প্রধান অতিথি কৃতি শিক্ষার্থী ও প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

প্রধান অতিথি ব্রিগ্রেডিয়ার জেনারেল ইমরান আহমেদ চেীধুরী পিএসসি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষার উদ্দেশ্য শুধু শিক্ষাগত যোগ্যতা অর্জন নয়। ব্যক্তিগত যোগ্যতা অর্জনও বটে। আর ব্যক্তিগত যোগ্যতা অর্জন করতে হলে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে লিডারশিপ ও টিমওয়ার্ক স্কিল অর্জন করতে হবে।

বিদ্যালয়ের উন্নয়ন ও সম্মৃদ্ধির জন্য বিএমএ’র সর্বোচ্চ সহায়তার প্রতিশ্রুতি ব্যাক্ত করে তিনি শিক্ষকদের সৃষ্টিশীলতার মাধ্যমে ছাত্রছাত্রীদের মেধাবিকাশে ঐকান্তিকভাবে কাজ করার অনুরোধ জানান।

একুশে/প্রেসবিজ্ঞপ্তি