রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

চবিতে ক্রীড়ায় চ্যাম্পিয়ন এ এফ রহমান ও প্রীতিলতা হল

প্রকাশিতঃ বৃহস্পতিবার, জানুয়ারি ২৩, ২০২০, ৭:৫৪ অপরাহ্ণ


চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুই দিনব্যাপী কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে এ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এবারের ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে চবির এ এফ রহমান হল ৫৪ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন, আলাওল হল ৩৫ পয়েন্ট পেয়ে রানার আপ, ১৫ পয়েন্ট পেয়ে সালাউদ্দিন ও মো. রানা যৌথভাবে ব্যক্তিগত চ্যাম্পিয়ন এবং উবায়েদ আবদুল্লাহ আদিব দ্রুততম মানব হওয়ার গৌরব অর্জন করেন।

ছাত্রীদের মধ্যে চবির প্রীতিলতা হল ৬০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন, শামসুন নাহার হল ১৯ পয়েন্ট পেয়ে রানার আপ, ১৫ পয়েন্ট পেয়ে মাহজাবিন শুচি ব্যক্তিগত চ্যাম্পিয়ন সহ দ্রুততম মানবী হওয়ার গৌরব অর্জন করেন।

ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয় কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী সকলকে অভিনন্দন জানান।

তিনি বলেন, শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে নয় আমরা চাই আমাদের ছেলেরা দেশব্যাপী ও দেশের বাইরেও খেলুক।যাতে বিশ্ববিদ্যালয় ও দেশের সুনাম বৃদ্ধি পাবে।

এতে চবি সিনেট ও সিন্ডিকেট সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দ, রেজিস্ট্রার, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ, হলসমূহের আবাসিক শিক্ষকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।