শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

সাতকানিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু ২২ অক্টোবর

প্রকাশিতঃ শুক্রবার, অক্টোবর ৮, ২০২১, ৭:৫১ পূর্বাহ্ণ


চট্টগ্রাম : মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় চিব্বাড়ী এম এ মোতালেব কলেজ মাঠে আগামী ২২ অক্টোবর শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।

সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপির পৃষ্ঠপোষকতায় এবং কিষোয়ান স্পোর্টিং ক্লাবের পরিচালনায় উক্ত ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৭ অক্টোবর) নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সভাপতি ও বনফুল এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদুল ইসলাম।

বক্তব্যে তিনি বলেন, কিষোয়ান স্পোর্টিং ক্লাব এই অঞ্চলের ক্রীড়া বিকাশের জন্য সবসময়ে চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং আমরা এর ধারাবাহিকতা রক্ষায় কাজ করে যাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক শাহেদুল ইসলাম, সহ সভাপতি তিতুমীর ইউসুফী পাবেল, অর্থ সম্পাদক এবং বনফুল গ্রুপের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী আবু তৈয়ব, ক্রীড়া সম্পাদক জয়নুল আবেদীন, মুনতাসির মোহাম্মদ, আনিসুল ইসলাম এবং অংশগ্রহণকারীর টিমের কর্মকর্তারা।

উল্লেখ্য, আগামী ২২ অক্টোবর উদ্বোধন হতে যাওয়া টুর্নামেন্টে আটটি টিম যথাক্রমে চকরিয়া শেখ জামাল, পটিয়া ব্রাদার্স ইউনিয়ন, ছোটন স্মৃতি থ্রি স্টার ফুটবল একাডেমি, চন্দনাইশ স্পোর্টিং ক্লাব, রামু যুব একাদশ, দোহাজারী আবাহনী, রাঙ্গুনিয়া শেখ রাসেল, পেকুয়া উপজেলা ফুটবল একাডেমি অংশ নিচ্ছে।