শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

কেডিএস যুগান্তকারী কাজ করেছে : নওফেল

প্রকাশিতঃ রবিবার, অক্টোবর ১০, ২০২১, ১:৫৫ অপরাহ্ণ

চট্টগ্রাম : চমেকের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাস্থ্যখাতে সরকারি-বেসরকারি ব্যাপক বিনিয়োগ হচ্ছে। এখানে ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ার স্বাস্থ্যসেবার একটা অপরিহার্য অংশ। মুক্তিযোদ্ধাদের চিকিৎসার জন্য কেডিএস গ্রুপ এগিয়ে আসায় ধন্যবাদ জানাচ্ছি। এই মুক্তিযোদ্ধা কর্নারে মুক্তিযোদ্ধারা সব সেবা পাবেন। আমি মনে করি কেডিএস এটি একটি যুগান্তকারী কাজ করেছে। খুব দরকারি উদ্যোগ, এটাকে অবশ্যই ধরে রাখতে হবে। এ জাতি বীরের জাতি, বারে বারে যুদ্ধ করে জয়ী হয়েছে যে কোনো প্রতিকূল পরিবেশে। করোনা প্রতিরোধেও যুদ্ধে নেমেছে বাঙালি। সকলের সম্মিলিত প্রচেষ্টা, সচেতনতা ও আন্তরিকতায় আমরা অবশ্যই জয়ী হবো। যারা স্বাধীনতাকে মেনে নেয়নি তারাই বঙ্গবন্ধুর কালজয়ী নেতৃত্বে বাঙালির জাতীয় জীবনের সর্বশ্রেষ্ঠ অর্জন স্বাধীনতাকে বিনষ্ট করার অপচেষ্টা চালিয়ে আসছে। এদেরকে একাত্তরের মত মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিরোধ করতে হবে।’

শনিবার (৯ অক্টোবর) বিকেলে চমেক হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সী কেয়ারে কেডিএস এর উদ্যোগে ‘মুক্তিযোদ্ধা কর্নার’ উদ্বোধন ও চেক হস্তান্তর অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চমেকের অধ্যক্ষ ডা. সাহেনা আক্তার, চমেকের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাফফর আহমদ, হাসপাতালের মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এম এ হাসান চৌধুরী, সার্জারি বিভাগের অধ্যাপক ডা. আনোয়ারুল হক, হাসপাতালের উপপরিচালক ডা. আফতাবুল ইসলাম, সহকারী পরিচালক ডা. সাজ্জাদ হোসেন, সহকারী পরিচালক ডা. রাজীব পালিত , কেডিএস গ্রুপের ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট আশিক ভূঁইয়া, মানবসম্পদ বিভাগের প্রধান সাইফুল আবেদীন, ব্রান্ডিং প্রধান সাজ্জাদ আল মামুন, ডা. শম্পা দত্ত, ফিনান্সের ম্যানেজার সুমন চৌধুরী।

এই উদ্যোগ বাস্তবায়নে হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান কেডিএসের উর্ধ্বতন কর্মকর্তারা।

কর্মকর্তা।