বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

হাওরে ফটোসেশন করেছে বিএনপি : কাদের

প্রকাশিতঃ ২৮ এপ্রিল ২০১৭ | ২:০১ অপরাহ্ন

ঢাকা: ফটোসেশন করতে বিএনপি নেতারা একদিনের জন্য হাওরে গিয়েছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি একদিনের জন্য সেখানে নামকাওয়াস্তে ফটোসেশন করতে গিয়েছিল। ফিরে এসে রাজনৈতিক বক্তব্য দিচ্ছে।

শুক্রবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলে শেখ জামালের ৬৪তম জন্মদিন উপলক্ষে বনানীতে তার কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

হাওরের দুর্দশা নিয়ে বিএনপিকে রাজনীতি না করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল অভিযোগ করছেন প্রধানমন্ত্রী কেন হাওর এলাকায় গেলেন না। কিন্তু তাকে তো একটি রুটিন মেইনটেন করে সেখানে যেতে হবে, সেটা তিনি করেছেন এবং যাচ্ছেন। তবে আমার প্রশ্ন আপনাদের নেত্রী খালেদা জিয়া কেন সেখানে গেলেন না। তিনি তো বিরোধী দলে আছেন। তার কি কাজ আছে?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, হাওর এলাকায় সরকারি দল সার্বক্ষণিক কাজ করছে। তাদের সঙ্গে জনগণের পাশে আমাদের আওয়ামী লীগের এমপি ও স্থানীয় নেতাকর্মীরা দায়িত্বপালন করছেন।

সড়ক পরিবহনমন্ত্রী জানান, হাওরে যাতে এ ধরনের দুর্যোগ আর না আসে, সেজন্য ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে এগোচ্ছে সরকার। শ্রদ্ধা নিবেদন শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন ওবায়দুল কাদের।