বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮

করোনায় আক্রান্ত শাবনূর হাসপাতালে

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩০, ২০২১, ১২:১২ পূর্বাহ্ণ


বিনোদন ডেস্ক : করোনাক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী শাবনূর। বর্তমানে সিডনির ওয়েস্টমেড হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে বুধবার এক ফেইসবুক পোস্টে জানিয়েছেন তিনি নিজেই এ খবর জানিয়েছেন।

তিনি লিখেছেন- আপনাদের কাছে বিনীত অনুরোধ, করোনাভাইরাসকে হেলাফেলা হিসেবে নেবেন না। সকলে সামাজিক দূরত্ব মেনে, মাস্ক পরিধান করুন, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন ও পারতপক্ষে ঘরে থাকার চেষ্টা করুন। আপনারা বেশি বেশি করে আমার জন্য দোয়া করবেন আমি যেন সুস্থ হয়ে আপনাদের মাঝে শিগগিরই ফিরে আসতে পারি।

এদিকে শাবনূরের ছোটবোন ঝুমুর জানান, গত সপ্তাহ থেকে শাবনূরের জ্বর ছিল। এরপর তার করোনা পরীক্ষা করা হয়। এতে ফলাফল পজিটিভ আসে। তিনি বাসায় কয়েকদিন আইসোলেশনে ছিলেন। কিন্তু হঠাৎ করেই আজ একটু সমস্যাবোধ করলে অ্যাম্বুলেন্স কল করে হাসপাতালে তাকে হাসপাতালে নেয়া হয়।

কয়েক বছর ধরেই ছেলে আইযানকে নিয়ে অস্ট্রেলিয়ায় সিডনিতে স্থায়ীভাবে বসবাস করছে এ চিত্রনায়িকা; তার পরিবারের অন্যান্য সদস্যরাও সিডনিতে থাকেন।

ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন শাবনূর। ১৯৯৩ সালে প্রয়াত নির্মাতা এহতেশামের ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার। ১৯৯৪ সালে জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহ’র বিপরীতে প্রথম অভিনয় করেন শাবনূর। এই ছবির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে। একের পর এক সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন ঢালিউডের এই ‘স্বপ্নের নায়িকা’।