মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮

ফখরুলের গাড়িবহরে ‘হামলার’ ঘটনাস্থল পরিদর্শনে পিবিআই

প্রকাশিতঃ রবিবার, জুলাই ২, ২০১৭, ৭:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রাম: রাঙামাটি যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়িবহরে ‘হামলার’ ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কর্মকর্তারা।

রোববার সকালে পিবিআইয়ের বিভাগীয় বিশেষ পুলিশ সুপার (এসএসপি) জুলফিকার আলী হায়দারের নেতৃত্বে ১০ সদস্যের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

পিবিআই পরিদর্শক আবু জাফর মো. ওমর ফারুক বলেন, বিভাগীয় এসএসপি স্যারের নেতৃত্বে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দাদের মধ্যে ১১ জনের বক্তব্য রেকর্ড করা হয়েছে। বিস্তারিত আপাতত বলা যাচ্ছে না।

এদিকে তদন্ত সংশ্লিষ্ট পিবিআইয়ের একটি সূত্র বলেন, গাড়িবহরে হামলার ঘটনা যে হয়েছে সেটা স্থানীয় কয়েকজন তদন্ত দলকে জানিয়েছেন। তবে হামলকারীদের কাউকে চেনেন না বলেও জানান তারা। এখন আমরা ভিডিও ফুটেজ পাই কি না দেখছি।

প্রসঙ্গত গত ১৮ জুন সকাল ১০টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার ইছাখালী এলাকায় মির্জা ফখরুলের গাড়িবহরে ‘হামলার’ ঘটনা ঘটে। এই ঘটনায় ছাত্রলীগ-যুবলীগের ২৬ জনের নাম উল্লেখ করে ২১ জুন বিএনপির পক্ষ থেকে আদালতে মামলা দায়ের করা হয়। পরদিন ২২ জুন পাল্টা আরেকটি মামলায় ২৬ জন বিএনপি নেতাকর্মীকে আসামি করা হয়। উভয় মামলা তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন আদালত।