বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামের দেড় হাজার কৃতী শিক্ষার্থী পেলেন সংবর্ধনা

প্রকাশিতঃ ১৬ সেপ্টেম্বর ২০২৩ | ১১:৩১ অপরাহ্ন


চট্টগ্রাম : চট্টগ্রামে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া দেড় হাজার কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা। শনিবার চট্টগ্রাম মহানগর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুর মোহনা হলে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম মহানগরের সভাপতি মোহাম্মদ সাজ্জাত হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রীপরিষদ সচিব ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কবীর বিন আনোয়ার।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ ইমরান ও মহিলা আওয়ামী লীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. ব্যারিস্টার ফারজানা মাহমুদ।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেন অতিথিরা। স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে উঠার পরামর্শ দেন অতিথিরা।

তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে সম্মানের স্থান অর্জন করেছে। সামনের দিনগুলোতে আরও এগিয়ে যাওয়ার জন্য নাগরিকদের দায়িত্ব নিতে হবে। আর সেজন্য জ্ঞানভিত্তিক সমাজ প্রতিষ্ঠার জন্য শিক্ষার্থীদের পরামর্শ দেন তারা।

সংবর্ধনা অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করেন কৃতD শিক্ষার্থী মোহাম্মদ জুবায়ের জাহান ও মাইশা রশিদ। কোরআন থেকে তেলোয়াত করেন মোহাম্মদ আশরাফ গোফরান।