বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

নারীকেন্দ্রিক সিনেমায় বাঁধন

প্রকাশিতঃ ২১ নভেম্বর ২০২৩ | ১০:২৩ অপরাহ্ন

বিনোদন ডেস্ক : ‘রেহানা মরিয়ম নূর’-এর সাফল্যের পর বলিউডের বিশাল ভরদ্বাজের নেটফ্লিক্সের সিনেমা ‘খুফিয়া’তে অভিনয় করেও বেশ প্রশংসা কুড়িয়েছেন আজমেরী হক বাঁধন। সেই প্রশংসার রেশ রয়েছে এখনও। এরই মধ্যেএলো নারীকেন্দ্রিক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবর। এতেও মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। সিনেমাটি প্রযোজনা করবে কপ ক্রিয়েশনস।

পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দিয়ে আত্মপ্রকাশ ঘটেছে কপ ক্রিয়েশনসের। সিনেমা ব্যবসার মন্দাভাবের মধ্যেই ঝুঁকি নিয়ে প্রতিষ্ঠানটি ‘সুদিন’ ফিরিয়ে আনার প্রচেষ্টায় কাজ করার প্রত্যয় নিয়ে যাত্রা করেছিল। সেই যাত্রায় এবার নির্মাণ করতে যাচ্ছে নারীকেন্দ্রিক গল্পের ছবিটি। এটি নির্মাণ করবেন সানী সানোয়ার। যিনি ‘মিশন এক্সটিম’ ও ‘ব্ল্যাক ওয়ার’ নির্মাণ করে পরিচিতি লাভ করেন।

প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে, গল্পটি হত্যা রহস্য ঘরানার। যাতে মুখ্য চরিত্রে থাকছেন বাঁধন।এতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্তসহ একঝাঁক তারকা। আপাতত সিনেমাটির নাম বলতে নারাজ প্রযোজনা সংস্থা। আজ রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে সিনেমাটির নাম, আনুষ্ঠানিক ঘোষণাও শিল্পীদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে।

জানা গেছে, সিনেমাটি নিয়ে বাঁধনের সঙ্গে কয়েক দফা আলোচনা হয়। গল্পের প্রয়োজনেই কয়েক সপ্তাহ আগে বাঁধনকে নেওয়া ও চুক্তি স্বাক্ষর করা। অভিনেত্রী বলেন, ‘সিনেমাটি নিয়ে এখনই আমার তেমন কিছু বলার অনুমতি নেই। সবই আজ সংবাদ সম্মেলন করে প্রযোজনা সংস্থা থেকে জানানো হবে। শুধু বলব, গল্পটি নারীশক্তির কথা বলবে। রয়েছে থ্রিলারের জমজমাট আয়োজন। আশা করি দর্শকরা হতাশ হবেন না।’