বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পিপলস্ ইন্স্যুরেন্সের স্বতন্ত্র পরিচালক হলেন দিলশাদ আহমেদ

প্রকাশিতঃ ১৭ ফেব্রুয়ারী ২০২৪ | ৫:২৭ অপরাহ্ন

ঢাকা : দেশের শীর্ষ বীমা প্রতিষ্ঠান পিপলস্ ইন্স্যরেন্স কোম্পানী লিমিটেডের স্বতন্ত্র পরিচালক নিযুক্ত হয়েছেন দিলশাদ আহমেদ। প্রতিষ্ঠানটির ৬ষ্ঠ এনআরসি কমিটির সুপারিশের ভিত্তিতে বাংলাদেশ সরকারের বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (ইদরা) আগামী তিন বছরের জন্য এই নিয়োগ প্রদান করেছে।

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) পিপলস্ ইন্স্যরেন্স কোম্পানী লিমিটেডের ৪৩১তম পরিচালনা পরিষদের বোর্ড সভায় স্বতন্ত্র পরিচালক হিসেবে যোগদান করেছেন দিলশাদ আহমেদ।

আহমেদ এন্টারপ্রাইজের প্রতিষ্ঠাতা ও সিইও দিলশাদ আহমেদ চট্টগ্রাম বিশ^বিদ্যালয় থেকে গণিত বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন।

প্রোডাক্ট ব্র্যান্ডিংয়ে অভিজ্ঞ দিলশাদ আহমেদের বিজ্ঞাপনী প্রতিষ্ঠান ২০০৬ সালে দেশের সেরা দশ এজেন্সী অ্যাওয়ার্ড অর্জন করে। বিজনেস নেটওয়ার্কিং নিয়ে বিশ^সেরা ভারতীয় প্রতিষ্ঠান স্টিলমিন্টের পার্টনার হিসেবে দিলশাদ আহমেদ দেশে এ পর্যন্ত চারটি আন্তর্জাতিক স্টিল কনফারেন্স আয়োজন করেছেন; যেখানে প্রতিটি কনফারেন্সে ২৫টির অধিক দেশের ৫০০ ডেলিগেটস অংশগ্রহণ করেন।

এছাড়া দিলশাদ আহমেদ গ্লোবাল স্কলার স্কুল এন্ড কলেজ ট্রাস্ট্রি বোর্ডের মেম্বার সেক্রেটারি ও স্টার ল্যব, চট্টগ্রামের পরিচালক। তিনি রোটারী ইন্টারন্যশনালের সদস্য ও পল হ্যারিস ফেলো (পিএইচএফ)।