শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যেকোনো মূল্যে জঙ্গি মোকাবেলা : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিতঃ ১২ নভেম্বর ২০১৫ | ৪:২৫ অপরাহ্ন

home minister asaduzzaman khan kamal:: নোয়াখালী প্রতিনিধি ::

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বাংলাদেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো মূল্যে জঙ্গি সন্ত্রাসীদের মোকাবেলা করা হবে। যারা দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে চায় আমরা তাদের মোকাবেলা করবো।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় রেডিও সাগর দ্বীপ এফএম ৯৯.২ এর উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে কোনো অপশক্তিকেই প্রশ্রয় দেয়া হবে না। দেশ বিরোধীরাই দেশের মানুষকে বিভ্রান্ত করতে বিভিন্ন বিচ্ছিন্ন ঘটনা ঘটাচ্ছে। এ বিষয়ে আমরা কঠোর অবস্থানে আছি। তাদেরও কঠোরভাবে দমন করা হবে।

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশপ্রেম, ধর্মের প্রতি আনুগত্য, সফল ও অসাধারণ নেতৃত্ব গুণাবলীর কারণে আমরা মধ্যম আয়ের দেশ বিনির্মাণের এগিয়ে যাচ্ছি। এ সময় মন্ত্রী হাতিয়া দ্বীপবাসীকে উদ্দেশ্যে করে বলেন, হাতিয়া এসে আমি অভিভূত। এখানে এসে আমি বুঝতে পারলাম বাংলাদেশের সঙ্গে তাল মিলিয়ে উন্নয়নের পথে হাতিয়ার জনগণও এগিয়ে যাচ্ছে।

এ সময় মন্ত্রী সঙ্গে আরো উপস্থিত ছিলেন, তথ্য সচিব মরতুজা আহম্মদ, হাতিয়ার সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, সাবেক মূখ্য সচিব আবদুল করিম, উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, পৌর মেয়র ইউসুফ আলীসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।