মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

ঢাকায় অসুস্থ তারেক সোলেমানকে দেখতে গেলেন সাবেক মেয়র নাছির

প্রকাশিতঃ রবিবার, আগস্ট ৯, ২০২০, ১১:৫১ অপরাহ্ণ


ঢাকা : বোন ক্যান্সারে আক্রান্ত চট্টগ্রাম সিটি করপোরেশনের চার চারবারের কাউন্সিলর তারেক সোলেমান সেলিমকে দেখতে গেলেন সদ্য সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

রোববার (৮ আগস্ট) সন্ধ্যায় ডেলটা হাসপাতালের তত্ত্বাবধানে রাজধানীর বসুন্ধরা আবাসিক একাকায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ছেলের মেস বাসায় চিকিৎসারত তারেক সোলেমানকে দেখতে যান তিনি।

এসময় সাবেক মেয়র তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং সার্বিক বিষয়ে তার সন্তানের সাথে কথা বলেন। টেলিফোনে কথা বলেন সংশ্লিষ্ট চিকিৎসকের সাথেও। এসময় কিছু নগদ অর্থ সহায়তাও দেন নাছির।

এর আগে গেল সপ্তাহে সিটি করপোরেশনের কাউন্সিলরদের এক মাসের বেতন তারেক সোলেমান সেলিমের চিকিৎসার জন্য দেওয়ার ব্যাপারে উদ্যোগ গ্রহণ করেন সাবেক মেয়র নাছির। ৫৫ জন কাউন্সিলরের মধ্যে ৪১ জনই তাদের বেতনের ১৪ লাখ ২৫ হাজার টাকা অসুস্থ সেলিমের পরিবারকে হহস্তান্তর করেন।

জানতে চাইলে আ জ ম নাছির উদ্দীন একুশে পত্রিকাকে বলেন, তার শারীরিক অবস্থা খুব একটা ভাল নয়। চিকিৎসকরা জানিয়েছেন, ইতোমধ্যে বোন ক্যান্সার অনেকটা ছড়িয়েছে। বর্তমানে তাকে কেমো দেওয়া হচ্ছে। রেডিও থেরাপি দেওয়া হয়েছে। দেশের বাইরে নিয়ে গেলে অবস্থার উন্নতি হবে কিনা সে ব্যাপারে খোঁজখবর নিতে বলেছি সংশ্লিষ্টদের। আমি তার পাশে আছি। তার চিকিৎসার সুযোগ থাকলে টাকার জন্য সমস্যা হবে না।-বলেন আ জ ম নাছির উদ্দীন।