বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

মা হলেন অভিনেত্রী নুসরাত

প্রকাশিতঃ বৃহস্পতিবার, আগস্ট ২৬, ২০২১, ৫:০০ অপরাহ্ণ


বিনোদন ডেস্ক : মা হলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে কলকাতার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন এই অভিনেত্রী।

চিকিৎসকরা জানিয়েছেন, মা ও ছেলে পুরোপুরি সুস্থ আছে। সন্তানের ওজন হয়েছে ২.৯ কিলোগ্রাম। সুতরাং সদ্যজাতকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখবার কোনও প্রয়োজনীয়তা নাই বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২ থেকে ১টার মধ্যে সি-সেকশনের মাধ্যমে সন্তান প্রসব করেন নুসরাত। লোকাল অ্যানাস্থেসিয়ার মাধ্যমে নুসরাত জাহানের সি-সেকশন করা হয়েছে। তন্দ্রাচ্ছন্ন ভাব কাটলেই বেডে স্থান্তারিত করা হবে তাকে।

চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে আসে যশ-নুসরাতের প্রেমের গুঞ্জন। ‘বিবাহিতা’ নুসরাতের সঙ্গে যশের প্রেম ও সহবাস নিয়ে চর্চার শেষ ছিল না। তবে জুন মাসে এক বিবৃতি দিয়ে নুসরাত জানান, নিখিল জৈনের সঙ্গে তার বিয়ে ‘অবৈধ’।

সেই সম্পর্ককে সহবাসের নাম দিয়ে তিনি জানান, বহু আগেই সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। এরপর একটু একটু করে প্রকাশ্যে আসে যশ-নুসরাতের প্রেমের কাহিনি। নুসরাতের সন্তানের পিতৃত্ব আগেই অস্বীকার করেছেন নিখিল, হবু সন্তানের পিতৃপরিচয় গোপনই রেখেছেন যশের বান্ধবী।